বিশ্বনাথে সাংবাদিক রাজুর উপর মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা

বিশ্বনাথ প্রতিনিধি ::

বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি, দৈনিক ইত্তেফাক, দৈনিক সবুজ সিলেট ও সপ্তাহিক সুরমা টাইমসের বিশ্বনাথ প্রতিনিধি তজম্মুল আলী রাজুর উপর মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিশ্বনাথ প্রেসক্লাব ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

অবিলম্বে ওই মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান নেতৃবৃন্দ।

সেই সাথে সাংবাদিক রাজুর উপর মিথ্যা মামলা দায়েরকারী এবং রাতের আধাঁরে রাজুর চাচাত ভাইয়ের পরিবারের উপর হামলাকারী ও শেল্টার দাতাদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনসহ সরকারের সু-দৃষ্টি কামনা করেছেন বিশ্বনাথের সাংবাদিকরা।

নিন্দা ও প্রতিবাদ বার্তায় নেতৃবৃন্দ বলেন, সত্যের সন্ধানী সাংবাদিকদের উপর মিথ্যা মামলা দায়েরের করা অত্যান্ত লজ্জা ও দুঃখজনক। যে ঘটনার সাথে সাংবাদিক তজম্মল আলী রাজুর কোন সম্পৃক্ততা নেই তাকে সেই ঘটনায় দায়ের করা পাল্টা মামলায় ২য় অভিযুক্ত করা মানেই সমাজে তাকে (রাজু) হ্যায় পতিপন্ন করা। দোকান বাকীর টাকা চাওয়ায় গত ৯ মার্চ দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার পশ্চিম শ্বাসরাম গ্রামস্থ নিজ বাড়িতে সাংবাদিক রাজুর চাচাত ভাই ও বিশ্বনাথ পুরাণ বাজারের ব্যবসায়ী ফয়সল আহমদসহ পরিবারের ৫ সদস্যকে গুরুত্বর আহত করে একই গ্রামের প্রভাবশালী কছির আলী গংরা। আহত চাচা-চাচী ও ভাইয়ের চিকিৎসা করতে নিয়ে যাওয়ায় ও এঘটনায় দায়ের করা মামলার স্বাক্ষী হওয়ার কারণে সৎ ও সহজ সরল মনের অধিকারী সাংবাদিক তজম্মুল আলী রাজুকে মিথ্যা মামলায় অভিযুক্ত করার অর্থ হচ্ছে ওই এলাকায় মাদকসেবী ও ভূমিখেকোদের আধিপত্য বিস্তার করা।

নিন্দা প্রকাশকারীরা হলেন- বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংগঠনিক সম্পাদক পাবেল সামাদ প্রমুখ নেতৃবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open

Close