বঙ্গবন্ধুর জন্মদিনে মহানগর মহিলা আওয়ামীলীগের দোয়া মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-২০২০ উদযাপন উপলক্ষে সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১৭ই মার্চ) বিকেলে মহানগর মহিলা আওয়ামীলীগের নগরীর হাওয়রপাড়া এলাকায় ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি সিসিক কাউন্সিলর শাহানারা বেগম এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক সাবিনা সুলতাানা এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালমা বাসিত, জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিক নাজনীন হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদিকা সাজেদা পারভীন, মহানগর মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামলী দাস, মহানগর মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদা নাজিম রুবি, সাংগঠনিক সম্পাদক আসমা বেগম, নুরুন্নেসা হেনা, শিপা বেগম সুপা, জান্নাতুল নাসরীরন উর্মি, রওশন আরা, রীনা বিশ্বাাস, ঝর্ণা রায়, শেলিনা আক্তার, জহুরা আক্তার কানম, নাজমা আক্তার প্রমুখ।


এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন তাতীপাড়া হাজী জামে মসজিদের ইমাম মৌলানা দুলাল আহমদ। এর আগে সকাল ১০টায় কেন্দ্রীয় শহিদ মিনারে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ।

—প্রেস বিজ্ঞপ্তি।।

Sharing is caring!

Loading...
Open

Close