করোনা সচেতনতায় সিলেটে ক্লিন সিটি’র লিফলেট বিতরণ

সুরমা টাইমস ডেস্ক ::

করোনা ভাইরাস মহামারী আকার ধারন করেছে। চারিদিকে ছড়িয়ে পড়েছে এর ভয়াবহতা।  এখন পর্যন্ত এর প্রতিষেধক আবিষ্কারের কোনো কার্যকরিতা দেখা যায় নি! সচেতনতাই পারে এর থেকে মুক্তি। তাই সিলেটের স্বেচ্ছাসেবি সংগঠন ক্লিন সিটি নিয়েছে ব্যতিক্রমী উদ্যোগ। করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করে সিলেট নগরীতে।

১৭ মার্চ হাজার বছরের সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র শততম জন্মবার্ষিকী উপলক্ষে  ক্লিন সিটি’র করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতা বৃদ্ধিকরণে লিফলেট বিতরণ কর্মসূচী পালন করে। নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে নানান শ্রেণীপেশার মানুষদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

আয়োজকরা বলেন, সম্প্রতি বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকারে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। প্রতিষেধক এখন অবধি আবিষ্কার তেমন হয়নি। তাই আমাদের সকলকে এই মহামারী থেকে বাঁচতে সচেতন হতে হবে।  এই ভাইরাস সম্পর্কে মানুষদের সচেতন করতে সিলেট নগরীতে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

তারা বলেন, এই সচেতনতামূলক কার্যক্রম ধারাবাহিক ভাবে সিলেটের গুরুত্বপূর্ণ পয়েন্টে অব্যাহত থাকবে। মানুষদের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টি করা হল আমাদের মূল উদ্দেশ্য। করোনা ভাইরাসকে ভয় নয়, সচেতনতার মাধ্যমে নিজেকে সুরক্ষিত রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ক্লিন সিটির ম্যানেজমেন্ট কমিটির প্রধান,  নাজিব আহমদ, দপ্তর সম্পাদক পাবেল আহমদ, অর্থ সম্পাদক শাহজাহান আহমদ, মিডিয়া সেক্টরের মুন্তাসির ওমর, আইটি হেড সাইদুজ্জামান সুজন, রুমন আহমদ, কামরুল ইসলাম,  রুহুল আমিন, মাঈন উদ্দিন, সিদ্দিকুর রহমান, তাইবা আলম খান, জুনেদ প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close