মুজিববর্ষে টিসিবির পন্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি ::

মুজিববর্ষ উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে ন্যায্যমূল্যে টিসিবির পন্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেছেন স্থানীয় সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে টিসিবির পন্য বিক্রি কার্যক্রমের উদ্বোধনের ফলে এখন থেকে প্রতিদিন টিসিবির ডিলার শামীম এন্টারপ্রাইজ বিশ্বনাথে প্রতি লিটার সোয়াবিন তেল ৮০ টাকা, প্রতি কেজি পিয়াজ ৩৫ টাকা এবং প্রতি কেজি চিনি ও ডাল ৫০ টাকা দামে বিক্রি করবে।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের সর্বস্তরের মানুষের কল্যাণে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। মানুষের দুঃখ-কষ্ট লাগবের জন্য টিসিবির মাধ্যমে নিত্যাপ্রয়োজনীয় পন্য সামগ্রী ন্যায্যমূল্যে সর্বসাধারণের হাতের লাগালে প্রতিনিয়তই পৌঁছে দিচ্ছেন সরকার। আর এবার হচ্ছে মুজিববর্ষের উপহার। তাছাড়া বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের জন্য আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার দেশের সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করছেন। 

বিশ্বনাথ নতুন বাজার বনিক কল্যান সমিতির সভাপতি শামীম আহমদের সভাতিত্বে ও কোষাধ্যক্ষ নবীন সোহেলের পরিচালনায় ন্যায্যমূল্যে টিসিবি পন্য বিক্রি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ সেলিম, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন থানার এসআই অলক কুমার দে, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আবদুল মতিন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, জেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ডাঃ বিভাংশু গুন বিভু, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক বদরুল ইসলাম মহসিন, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, দক্ষিণ কোরিয়া প্রবাসী দিলওয়ার হোসেন, যুবলীগ নেতা সায়েদ আহমদ, এমদাদ হোসেন নাঈম, সাইদুল ইসলাম, মহানগর ছাত্রলীগ নেতা এমদাদুল হক মিলাদ, জাকির আহমদ, ছাত্রলীগ নেতা মারুফ আহমদ প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close