জাফলংয়ে ফটোগ্রাফারদের পরিচয়পত্র ও পোষাক বিতরণ

গোয়াইনঘাট প্রতিনিধি::

বিকল্প কর্মসংস্থান ও পর্যটন শিল্পের বিকাশের লক্ষ্যে জাফলং পর্যটন এলাকার ফটোগ্রাফারদের মাঝে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পোশাক ও পরিচয় পত্র বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১১ টায় জাফলং জিরো পয়েন্ট এলাকায় ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ইনচার্জ মো. রতন শেখ এর সভাপতিত্বে ও গোয়াইনঘাট প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন’র পরিচালনায় ট্যুরিস্ট গাইড ও ফটো গ্রাফারদের পোশাক এবং পরিচয় পত্র বিতরণ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন, জাফলং স্টোন ক্রাশার মিল মালিক সমিতির সভাপতি বাবলু বখত, পূর্ব জাফলং যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শ্রী শেরগুল গোসাই।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাফলং পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি হোসেন মিয়া, সহ-সভাপতি মহরম আলী, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান মজনু, জাফলং ভিউ পর্যটন ব্যবসায়ী সমিতির সভাপতি ওমর সানি প্রমুখ।
অনুষ্ঠানে জাফলং টুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির দেড়শ’ জন সদস্যের মধ্যে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে পোশাক ও পরিচয়পত্র বিতরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close