ওসমানীনগরে হত্যা মামলার পলাতক আসামি সাড়ে ৪ বছর পর গ্রেফতার

ওসমানীনগর প্রতিনিধি ::

ওসমানীনগরে হত্যা মামলার এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তির নাম জাহেদ মিয়া (৩২)। সে ওসমানীনগর উপজেলার দক্ষিণ রাইকদ্বাড়া (থৈগাও) গ্রামের আতিক মিয়ার ছেলে। হত্যা মামলায় পরোয়ানাভুক্ত আসামি হিসেবে প্রায় সাড়ে ৪ বছর পলাতক থাকার পর পুলিশ তাকে গ্রেপ্তার করে।

শুক্রবার (১৪ মার্চ) বিকালে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদ মোবারক এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ২০১৫ সালের জুন মাসের ২৬ তারিখ খুন হন ওসমানীনগর উপজেলার ছিলমানপুর (কাশিকাপন) গ্রামের মৃত নেপুর মিয়ার ছলে জুবায়ের আহমদ। পরে দক্ষিণ রাইকদ্বাড়া মকসুদ আলীর পুকুরে জুবায়েরের অর্ধ গলিত লাশ পাওয়া যায়। মৃত জুবায়ের আহমদের সাথে আসামি জাহেদ মিয়ার ছোট বোনের প্রেমের সম্পর্কের বিরোধকে কেন্দ্র করে খুন করা হয়। এ ঘটনায় জাহেদ মিয়াকে প্রধান আসামি করে আরো ৬ জনের সড়িত থাকার কথা উল্লেখ করে মামলা করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, জাহেদ ও তার সহযোগীরা মিলে ঈদগাহের সামনে হাত, পা বেঁধে নৃশংস ভাবে মারপিট করে জুবায়ের আহমদকে হত্যা করে এবং তার সঙ্গিদের নিয়ে পার্শ্ববর্তী দক্ষিণ রাইকদ্বারা গ্রামের মকসুদ আলীর পুকুরে তার লাশ গুম করে পালিয়ে যায়।

মামলাটি ওসামানীনগর থানা, পুলিশ ও সিআইডি সিলেট কর্তৃক তদন্ত শেষে অভিযোগ পত্র দাখিল করে। এ ঘটনার পর থেকে জাহেদ মিয়া আত্মগোপনে চলে যান।

Sharing is caring!

Loading...
Open

Close