“মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক চোরাই মোটর সাইকেল সহ ০১জন গ্রেফতার”

নিজস্ব প্রতিবেদক::

সিলেটের গোলাপগঞ্জ থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল মোগলাবাজারের গোটাটিকর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় চুরির অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়।

গত রবিবার (৮ই মার্চ) গোলাপগঞ্জ থানার বাঘার মোঃ কামাল হোসেনের ইয়ামাহা ব্র্যান্ডের মোটরসাইকেলটি চুরি হয়। তার অভিযোগের ভিত্তিতে মোটরসাইকেলটি উদ্ধারে নামে পুলিশ।

এই অভিযানের প্রেক্ষিতে মোঃ কামাল হোসেন (৩৫), পিতা-মৃত মোশাহিদ আলী, সাং-বাগলা, থানা-গোলাপগঞ্জ, জেলা-সিলেট, বর্তমানে-গোটাটিকর পূর্বপাড়া (আজমল হোসেন এর বাড়ী) থানা-মোগলাবাজার, জেলা-সিলেট এর চোরাইকৃত YAMAHA মোটর সাইকেলটি ১১/০৩/২০২০খ্রিঃ দুপুর অনুমান ০১:২০ ঘটিকার সময় মোগলাবাজার থানাধীন গোটাটিকর হইতে এসআই(নিঃ)/রাজীব কুমার রায় এএসআই(নিঃ)/ আব্দুল জলিল, এএসআই(নিঃ)/সেলিম মিয়া, এএসআই(নিঃ)/ওবায়দুল্লাহ শেখ সহ মোগলাবাজার থানা পুলিশের একটি টিম মোটর সাইকেল চোর আল আমিন (২০), পিতা-মোঃ নুরুল ইসলাম, সাং-আলমপুর (শাহানা মঞ্জিল), থানা-মোগলাবাজার, জেলা-সিলেটকে আটক করেন।উল্লেখ্য যে, উক্ত মোটর সাইকেলটি গত ০৮/০৩/২০২০খ্রিঃ গোলাপগঞ্জ থানাধীন বাঘা এলাকা হইতে চুরি হয়। আটকের পর ধৃত আল আমিনকে জিজ্ঞাসাবাদে সে তার অপরাপর সহযোগী আসামীদের নাম-ঠিকানা প্রকাশ করে। মোটর সাইকেল এর মালিক কামাল হোসেন (৩৫) এজাহার দায়ের করিলে এতদ্ সংক্রান্তে মোগালাবাজার থানার মামলা নং-০৬, তারিখ-১১/০৩/২০২০খ্রিঃ ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করা হয়। গ্রেফতারকৃত আসামী আল আমিন (২০) কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে। তাহার সহযোগী অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।


Sharing is caring!

Loading...
Open

Close