জৈন্তাপুরে মাদকসহ নারী মাদক ব্যবসায়ী আটক

জৈন্তাপুরে ৮ বোতল ভারতীয় মদ ও ১৭পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ৬৫হাজার ২শত বিশ টাকা সহ রিনা বেগম (৩০) নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। বুধবার রাত অনুমান ৮ টার সময় জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের মোকামবাড়ী গ্রামে জনৈক আব্দুল জলিল’র বসতঘর থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি ইউনিট উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের মোকামবাড়ী গ্রামে জনৈক আব্দুল জলিলের বসতঘরে অভিযান চালিয়ে ৮বোতল ভারতীয় মদ ১৭পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৬৫হাজার ২শত বিশ টাকা সহ মাদক ব্যবসায়ী রিনা বেগম কে আটক করার সময় তার সহযোগীরা পালিয়ে যায়। এবং রিনা বেগমকে থানায় নিয়ে আসি। সে পেশাদার একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। যার নাম্বার- নং ১৪, তাং-১১/০৩/২০২০ খ্রিঃ, ধারা- মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর সারণী ২৪ (ক) ও ৩৬ (১) এর সারণী ১০ (ক)।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জৈন্তাপুরকে মাদক মুক্ত সমাজ গড়ার জন্য আমি অঙ্গীকার বদ্ধ। উপজেলার সর্বস্থরের জনসাধারণকে মাদক মুক্ত সমাজ ঘটনের জন্য সকলের সহযোগিতা চান এবং মাদক বিরুধী অভিযান অভ্যাহত রেখেছেন। আটককৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close