করোনা আতঙ্কে মুক্তি পাচ্ছে না ‘ঊনপঞ্চাশ বাতাস’

সুরমা টাইমস ডেস্ক ::

নির্ধারিত দিনে মুক্তি পাচ্ছে না ‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিটি। কথা ছিল ১৩ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই সিনেমাটি। কিন্তু সেটি হচ্ছে না।

ছোট পর্দার নির্মাতা মাসুদ হাসান নির্মাণ করেছেন ‘ঊনপঞ্চাশ বাতাস’। তিনি বলেন, ‘সবখানে এখন করোনাভাইরাস আতঙ্ক। আমাদের দেশেও সেই আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এখন সবার সচেতন থাকা জরুরি। কারণ জীবন আগে। তারপর বিনোদন। সে কারণে আমরা ‘‘ঊনপঞ্চাশ বাতাস’’ ছবির মুক্তি পিছিয়ে দিতে বাধ্য হয়েছি।’

সিনেমাটি কবে মুক্তি পাবে এ ব্যাপারে তিনি কলেন, ‘এটা নির্ভর করছে করোনাভাইরাস আগামী দিনগুলোতে দেশের মানুষের ওপর কেমন প্রভার ফেলে তার ওপর। সবকিছু পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেয়া হবে।’

‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিতে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। আরও অভিনয় করেছেন ইনামুল হক, মানস বন্দ্যোপাধ্যায়, ইলোরা গওহর, সেঁজুতি, খায়রুল বাসার প্রমুখ। একটি গান করেছেন অর্থহীন ব্যান্ডের বেজ গিটারিস্ট সাইদুস সালেহীন খালেদ সুমন। ছবিটি মুক্তি পাচ্ছে রেড অক্টোবরের ব্যানারে।

গত ২২ ফেব্রুয়ারি সন্ধ্যায়। তিন মিনিটের এই ট্রেলারে ছবির গল্প নিয়ে কোনো আভাস দেননি নির্মাতা। ভৌতিক ও রহস্যে ঘিরে রাখে পুরো ট্রেলার। তাই ছবিটি নিয়ে সবার প্রত্যাশা ছিলো ইতিবাচক। আপাতত সেই প্রত্যাশা পূরণের অপেক্ষা দীর্ঘ হলো।

Sharing is caring!

Loading...
Open

Close