শ্রীমঙ্গলে বেশি দামে মাস্ক বিক্রি করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

শ্রীমঙ্গল প্রতিনিধি ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করায় পুলিশের তত্ত্বাবধানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বিশ্বজুড়ে মানুষ যখন করোনা ভাইরাস এর মতো মারাত্মক রোগের ঝুঁকিতে আতঙ্কে রয়েছে ঠিক এই সময় অসাধু কিছু ব্যবসায়ী বেপরোয়া হয়ে উঠেছে।

তার ব্যতিক্রম ঘটেনি শ্রীমঙ্গলেও। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে শ্রীমঙ্গল শহরে কিছু ব্যবসায়ী করোনা ভাইরাসের অজুহাতে অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করছে।

পুলিশ বিষয়টি আমলে নিয়ে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশনায় শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামানের নেতৃত্বে  শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক অফিসার ফোর্স নিয়ে সাদা পোশাকে ছদ্মবেশে বাজার পরিদর্শনে নামেন।

মঙ্গলবার  (১০ই মার্চ) সন্ধা ৬ঃ৪০ ঘটকার দিকে শ্রীমঙ্গল শহরের সাইফুর রহমান মার্কেটের পাইকারী কাপড়ের দোকান মোল্লা ক্লথ স্টোর ও একই মার্কেটের প্রমা গেঞ্জি হাউস’কে বেশি দামে মাস্ক বিক্রি করতে দেখতে যায়।

পরে শ্রীমঙ্গল থানা পুলিশ সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন’কে ফোনে যোগাযোগ করে ঘটনাস্থলে এনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রমা গেঞ্জি হাউস কে ৫ হাজার ও মোল্লা ক্লথ স্টোরকে ৩ হাজার করে মোট ৮ হাজার টাকা জরিমানা করে। 

এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তাদেরকে সতর্কতামূলক ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরবর্তীতে  যদি খবর পাই অতিরিক্ত দামে কেউ মাস্ক বিক্রি করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Loading...
Open

Close