মদ পান করে মাতলামীর দায়ে জুড়ীতে যুবকের জেল

মৌলভীবাজার প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুড়ীতে মদ পান করে মাতলামী করার অপরাধে উজ্জ্বল নামে এক মাদকসেবীকে ১০মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার সন্ধ্যা ৭টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিক এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা যায়, উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা নুনু মিয়ার পুত্র উজ্জ্বল মিয়া (২৭) সোমবার বিকেলে স্থানীয় কামিনীগঞ্জ বাজার এলাকায় মদ পান করে মাতলামী করছিল।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিক ও জুড়ী থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার অভিযান চালিয়ে তাকে আটক করে উপজেলা পরিষদে নিয়ে যান।

সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারা ৩৬(৫) মোতাবেক উজ্জ্বলকে এক হাজার টাকা জরিমানা ও ১০মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গত তিন দিন পূর্বে জেল থেকে বের হয়ে আসা মাদকসেবী উজ্জ্বলের বিরুদ্ধে জুুড়ী থানায় অসংখ্য মামলা রয়েছে। তার উপর মদ পান করে স্থানীয় বাজারে ব্যবসায়ীদের উপর হামলা, মারপিঠ ও চাঁদাবাজী করার অসংখ্য অভিযোগ রয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close