হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে মাধবপুরে মানববন্ধন

হবিগঞ্জের মাধবপুরে কৃষক বাহাদুরের মৃত্যু ঘটনায় বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জিলু মিয়া সহ ৮ জন কে আসামী করে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। শনিবার দুপুরে মনতলা বাজারে শত শত নারী পুরুষ মানববন্ধনে অংশ গ্রহণ করে মামলা প্রতাহারের দাবি জানান।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন বহরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ আলাউদ্দিন, বহরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান মাষ্টার, যুবলীগ নেতা আরমান, ছাত্রলীগ নেতা আতাউস সামাদ সুমন, জিলু মিয়ার স্ত্রী ফরিদা বেগম প্রমুখ।

মানবন্ধনে প্রতিবাদ সভায় বক্তবরা বলেন, গত ১২ ফেব্রুয়ারি উপজেলার বহরা ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে মোঃ বাহাদুর মিয়ার বুকে ব্যাথা জনিত কারনে মৃত্যু হয়। বাহাদুরের মৃত্যু ঘটনায় তার ভাই জামাল মিয়া বাদি হয়ে হবিগঞ্জ আমলী আদালতে গত ১৭ ফ্রেরুয়ারি বহরা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাজাপুর গ্রামের জিলু মিয়া সহ আট জন কে আসামী করে একটি মামলা দায়ের করেন। এই মামলা প্রত্যাহারের দাবিতে ইউনিয়ন আওয়ামী লীগ ও স্থানীয় লোকজন মানববন্ধন করে।

Sharing is caring!

Loading...
Open

Close