বালাগঞ্জের ‘শিওর খাল ওয়ান কমিউনিটি’কমিটি গঠন

বালাগঞ্জের ‘শিওর খাল ওয়ান কমিউনিটি’ নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার (৬ মার্চ) সর্বসম্মতিক্রমে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি এ কমিটি গঠন করা হয়।


কমিটির সভাপতি হলেন- সাজ্জাদ আলী, সহ-সভাপতি তুরন খান, সদস্য গিয়াস উদ্দিন, রেজওয়ান আলী কয়েছ, তফুর আলী, মাওলানা ছালেহ ইউসুফ, আনওয়ার আলী, জাকার আলী, তাহমিদ আলী, মাহিম আল হুসেইন, হামিম আল হুসেইন, রায়হান আলী, বুরহান আলী, ফারহান আলী, জাহান আলী, আরাফাত রহমান, এহসান ইউসুফ, ফজলু মিয়া, সেলিম খান, সাব্বির খান, হায়দর আলী, উম্মর খান, সালাম খান, কামরুল ইসলাম, এনাম মিয়া, সুরুজ আলী, মিজানুর রহমান, সাহেদ খান, সাইদ খান, হাবিব খান, ইয়াছিন খান, লুৎফুর রহমান খান।

২০১৯ সালে ২৯ জানুয়ারি বালাগঞ্জের শিওর খালের লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজসেবক দানশীল রেজওয়ান আলী কয়েছ এর উদ্যোগে শিওর খাল ওয়ান কমিউনিটি গঠিত হয়।

জন্মলগ্ন থেকে উক্ত সংগঠনটি সমাজের অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করে আসছে। শিওরখাল গ্রামের একে অন্যের সাথে একাত্মতা, সৌহার্দ্যতা ও ভ্রাতৃত্ববোধ গড়ে তুলতে কাজ করছে ওই সংগঠন। প্রবাসী ও দেশের সকলকে উক্ত কমিটিতে অন্তর্ভুক্ত হয়ে এলাকার গরীব, দুঃখী ও মেহনতি মানুষের সাহার্যার্থে এগিয়ে আসার আহ্বান জানান সংগঠনের প্রতিষ্ঠাতা রেজওয়ান আলী কয়েছ।


কমিটির সভাপতি সাজ্জাদ মিয়া বলেন, আমাদের এলাকার অসহায়, দরিদ্র, সুবিধাবঞ্চিতদের সাহায্যে এ সংগঠন অতীতেও কাজ করেছিল। বর্তমান নবগঠিত কমিটিও এলাকার উন্নয়নে ও মানুষের স্বার্থে কাজ করে যাবে। এজন্য তিনি কমিটির সকল নেতৃবৃন্দসহ এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close