মুজিববর্ষ উপলক্ষে কানাইঘাট আ. লীগের বিভিন্ন কর্মসূচি

কানাইঘাট প্রতিনিধি ::

কানাইঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালনের লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় কানাইঘাট উত্তর বাজারস্থ দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামের সম্মতিতে যুগ্ম সাধারণ সম্পাদ নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

সভায় উন্মুক্ত আলোচনায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল উদ্দিন, ফারুক আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলমাছ উদ্দিন, কাউন্সিলর মাসুক আহমদ, সাবেক কাউন্সিলর ফখর উদ্দিন শামীম, কাউন্সিলর ইসলাম উদ্দিন সহ উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাকর্মীরা তাদের মতামত প্রকাশ করেন। এতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বসম্মতিক্রমে ভিবিন্ন কর্মসূচি গ্রহণ করা হয় এবং নিজেদের মধ্যে হতে প্রায় লক্ষাধিক টাকার তহবিল সংগ্রহ করা হয়।

সভা শেষে মস্তাক আহমদ পলাশ জানান, কানাইঘাটে মুজিববর্ষ পালনে নিজেদের মধ্যে হতে তহবিল সংগ্রহ করা হয়েছে। কারণ আওয়ামী লীগ কখনো চাদাঁবাজি পছন্দ করে না। আর কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের কেউ বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী পালনের নামে চাদাঁবাজি করলে দলীয় গঠনতন্ত্র মোতাবেক তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open

Close