তাহিরপুরে কিশোর খুন

তাহিরপুর প্রতিনিধি::

সুনামগঞ্জের তাহিরপুর  উপজেলায় পূর্ব বিরোধের  জের ধরে সংঘর্ষে শহিদ নুর মিয়া(১৭)নামে এক কিশোর নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে ১০জন। 
নিহত শহিদনুর ঘাগটিয়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে। এঘটনায় গুরুতর  আহত নাসির উদ্দিন কে সিলেট ওসমানী মেডিকেল  হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

অন্যানদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামে ঘটেছে।       
স্থানীয়রা জানান নাসিরউদ্দিনের  বড় ভাই মৃত নবিকুল মিয়ার ছেলে গোলাম কাদিরের সাথে তার সৎ বোন তাসলিমার পৈত্রিক জমির ভাগ বাটোয়ারা নিয়ে  (গোলাম কাদিরের আপন চাচা) নাসির উদ্দিনের সাথে পুর্ব বিরোধ ছিল।
এরই জের ধরে  কথাকাটা কাটির এক পর্যায়ে পুর্ব পরিকল্পিত ভাবে বিভিন্ন ভাবে সংঘটিত হয়ে মঙ্গলবার সকালে  দেশিয় বিভিন্ন প্রকার অস্ত্র নিয়ে নাসিরউদ্দিন ও তার ছেলের উপর অতর্কিত হামলা চালায়  গোলাম কাদির ও তার লোকজন । অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় শহিদ নুর(১৭)ও তার বাবা নাসির উদ্দিন সহ ১০জন। 
পরে স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকআহত শদিনুর কে মৃত বলে ঘোষনা করেন। অপর আহত নাসিরউদ্দিনকে  আশংকা জনক অবস্থায় সিলেট এম এ জি  হাসপাতালে পাঠানো হয় অন্যান্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গিছেন। 
পরে তাহিরপুর থানা পুলিশ বিষয়টি অবহিত হয়ে মৃত ব্যাক্তির লাশ  ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল প্রেরন করে।

Sharing is caring!

Loading...
Open

Close