সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে হবে : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার তিন মেয়াদে ক্ষমতায় এসে দেশে ব্যাপক উন্নয়ন করছে। বাংলাদেশ সব ধর্মের মানুষ সম্মান ও সমান মর্যাদা নিয়ে বসবাস করছেন। এই সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করা জরুরি। এ জন্য সবাইকে এক সাথে কাজ করতে হবে।

রোববার (১ মার্চ) দুপুরে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার নবীন চন্দ্র উচ্চবিদ্যালয় প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে ওলট-পালট করে উপরে তুলে এনেছেন। তিনি গ্রামের গরিব কৃষক, শ্রমিক, মেহনতি মানুষের জীবনের পরিবর্তন করেছেন। তাদের উন্নয়নের জন্য দিন-রাত প্ররিশ্রম করছেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করছি। আগামী এক বছরের মধ্যে হাওর এলাকায় উন্নয়নের চিত্র ফুটে উঠবে। সুনামগঞ্জ জেলায় মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়সহ নানা প্রতিষ্ঠান হচ্ছে। এতে করে সুনামগঞ্জের শিক্ষাক্ষেত্রে বিপ্লব ঘটবে।

সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের আহ্বায়ক রনজিত তালুকদারের সভাপতিত্বে ও সদস্য সচিব বিন্দু তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ও সিলেট সংরক্ষিত নারী আসনের সাংসদ শামীমা শাহরিয়ার, জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close