গোয়াইনঘাটে ভারতীয় মদ ও মোটরসাইকেল সহ আটক ২

গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাটে আমদানি নিষিদ্ধ ভারতীয় মদ ও একটি মোটরসাইকেলসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আবুল হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা মঙ্গলবার দুপুর গোয়াইনঘাট-রাধানগর সড়কের গোয়াইন পূর্ব বাজারস্থ ব্রিজের কাছ থেকে একটি মোটরসাইকেলের গতিরোধ করে ১ টি টিভিএস মোটরসাইকেল, সাথে থাকা ব্যাগে সংরক্ষিত ৬ বোতল ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জাফলং চা বাগানের চামটা মালে ছেলে সুজন মাল(২০) ও বিরেন গোয়ালার ছেলে বিমল গোয়ালা (৩৫)। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩১।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল আহাদ জানান, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএমের নির্দেশে মাদকমুক্ত গোয়াইনঘাট গঠনের লক্ষ্যে চলমান মাদকবিরোধী অভিযানের আওতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোয়াইনঘাট রাধানগর সড়কের গোয়াইন পূর্ব বাজার এলাকা থেকে একটি মোটরসাইকেল ও ৬ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সক্ষম হয়েছে টিম গোয়াইনঘাট থানা। মাদকসহ সব ধরনের অপরাধ তৎপরতার বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। মাদকমুক্ত গোয়াইনঘাট গঠনে টিম গোয়াইনঘাট থানা জিরো ট্রলারেন্স নীতি অবলম্বন করবে।

Sharing is caring!

Loading...
Open

Close