নগরীর উপশহরে অগ্নিদগ্ধ হয়ে প্রতিবন্ধী কিশোরের মৃত্যু,জনমনে ধোঁয়াসা !

সিলেট নগরীর উপশহরের (জে- ব্লক) এলাকায় লাভলু মিয়ার কলোনীতে বসোবাসকারী আসাব উদ্দিনের প্রতিবন্ধী ছেলে নাহিদ মিয়া (১২) অগ্নিদগ্ধ হয়ে টানা ১১ দিন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার ( ২৭শে ফেব্রুয়ারী ) সন্ধ্যা আনুমানিক ৭.৩০ মিনিটের সময় মারা যায়,আসাব উদ্দিনের প্রতিবন্ধী ছেলে নাহিদ মিয়া (১২) অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় এলাকাবাসী এবং ঐ কলোনীতে বসোবাসকারী মানুষের মধ্যে সৃষ্টি হয়েছে বিরাট ধুম্রজাল !

এমনকি নাহিদের মা- বাবার একেক সময় একেক ধরনের বক্তব্যে স্থানীয় এলাকাবাসীর মধ্যে দেখা দিয়েছে নানান ধরণের কৌতুহল । তদের মনের মধ্যে একটি প্রশ্নই বারংবার ঘুরপাক খাচ্ছে যে প্রতিবন্ধী নাহিদ কিভাবে অগ্নিদগ্ধ হলো ?

কারণ নাহিদের মা – বাবা বলছে যে তাদের ছেলে অগ্নিদগ্ধ হয়েছে ,কিন্তু কোথায়,কখন, এবং কিভাবে সে অগ্নিদগ্ধ হয়েছে তার কোন সদুত্তর তারা দিতে পারছে না ,এতেকরে সবার ভেতর একটাই প্রশ্ন যে প্রতিবন্ধী নাহিদ কিভাবে অগ্নিদগ্ধ হলো ।

না কি এর পেছনে অন্যকোন কারণ আছে ? যা নাহিদের মা-বাবা সবার কাছে গোপন রাখতে চাইছে !!! — বিস্তারিত আসছে ” সুরমা টাইমসের ” অনুসন্ধানে ।

Sharing is caring!

Loading...
Open

Close