আগামীকাল সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

নিজস্ব প্রতিবেদক ::

বিদ্যুৎ লাইনে জরুরী মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী শনিবার (২৯শে ফেব্রুয়ারি) সিলেট মহানগর ও শহরতলীর বিভিন্ন এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবি) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারের আওতাধীন বেশ কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এর মধ্যে রয়েছে কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, গ্যাস অফিস, কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, চালিবন্দর, শাহপরাণ থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালঙ্কা নয়াবস্তি ও আশপাশ এলাকা।

এছাড়াও ১১ কেভি উপশহর ফিডারের আওতাধীন ব্লক-এ, বি, সি, ডি, জে, এবিসি পয়েন্ট, তেরোরতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড়াসহ আশেপাশের এলাকায় শনিবার বিদ্যুৎ থাকবে না।

এদিকে বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-১ থেকে প্রেরিত অপর বিজ্ঞপ্তিতে জানানো হয় ৩৩/১১ কেভি শেখঘাট উপকেন্দ্রের অধীন ১১ কেভি ঘাসিটুলা ফিডারের আওতাধীন ঘাসিটুলা, মজুমদারপাড়া, শামিমাবাদ আ/এ, কানিশাইল ১নং ও ২নং গলি, বেতের বাজার ও কলাপাড়া এলাকায় শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

Sharing is caring!

Loading...
Open

Close