ইস্কাটনের দিলু রোডে একটি ভবনে অগ্নিকাণ্ড, নিহত ৩

রাজধানীর ইস্কাটনের দিলু রোডে একটি পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে ওই ভবনের নিচতলায় গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ভোর সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সময় দগ্ধ হয়েছেন দুই জন এবং ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছেন আরও তিনজন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এই অগ্নিকাণ্ডে পাঁচটি প্রাইভেটকার ও দুটি মোটরসাইকেল পুড়ে গেছে।

নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

দগ্ধরা হলেন- শহিদুল ইসলাম (৪০), তার শরীরের ৪৩ শতাংশ পুড়ে গেছে। জান্নাতুল ফেরদৌস (৩৫), তার ৯৫ শতাংশ পুড়েছে। এই দুই জন স্বামী-স্ত্রী। পৌনে ৬টার দিকে তাদের ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। এছাড়া তিনজন ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়লে তাদের ঢামেক জরুরি বিভাগে নিয়ে আসে ফায়ার সার্ভিস। তারা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মো. বাবুল মিয়া জানান, ৪৫/এ নিউ ইস্কাটন মগবাজার দিলু রোডে পাঁচ তলা ওই ভবনে ভোর সাড়ে ৪টার দিকে আগুনের সূত্রপাত হয়। নিচ তলায় আগুন লাগে। ৯টি ইউনিট গিয়ে সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। সেখান থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এর মধ্যে একজন পুরুষ, একজন নারী ও একটি শিশু। মরদেহগুলো ঢামেক মর্গে পাঠানো হয়েছে। তাদের পরিচয় জানা যায়নি।

তিনি বলেন, আগুন লাগার কারণ জানা যায়নি। কারণ জানতে তদন্ত চলছে।

বাড়ির কেয়ারটেকার লুৎফর রহমান জানান, নিচ তলায় গাড়ির গ্যারেজ থেকে আগুন লাগে। পাঁচটা প্রাইভেটকার, দুইটা মোটরসাইকেল পুড়ে গেছে। তিনজন মারা গেছে শুনেছি। শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারণা করছি। নিচতলায় আগুন লাগার পর আমি বাইরে বের হয়ে সবাইকে চিৎকার করে বের হতে বলছি। হু হু করে আগুন নিচ থেকে ওপরে উঠে গেছে।

Sharing is caring!

Loading...
Open

Close