সাংবাদিকদের সহযোগিতা চাইলেন সিলেটের এসপি–ফরিদ উদ্দিন

নিজস্ব প্রতিবেদক ::

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ অপরাধ দমনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম।

তিনি বলেন, সাংবাদিকেরা সমাজের আয়না হিসেবে কাজ করেন। বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে সমাজে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সিলেট প্রেসক্লাব ও ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা), সিলেটের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, থানায় মামলা রুজু, জিডি, পুলিশ ক্লিয়ারেন্স ও পাসপোর্ট, চাকুরির ভেরিফিকেশনে কোন ধরণের হয়রানি না করে সম্পূর্ণ স্বচ্ছতার সহিত করার জন্য ইতোমধ্যে সকল থানার অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্ট সবাইকে কঠোর নিদর্শনা দেয়া হয়েছে। মুজিববর্ষে পুলিশিং সেবাকে আরো সহজতরকরণের জন্য জেলা পুলিশ কাজ করছে।

অন্যদিকে মতবিনিময় সভায় সিলেট প্রেসক্লাব ও ইমজার নেতৃবৃন্দ সাম্প্রতিক সময়ে অপরাধ দমনে পুলিশের ভূমিকার প্রশংসা করেন। পাশাপাশি পেশাগত দায়িত্ব পালনে পুলিশ সুপারসহ অন্যান্য কর্মকর্তাদের সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় সিলেট প্রেসক্লাবে সভাপতি ইকবাল সিদ্দিকী, সহসভাপতি এম এ হান্নান, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা), সিলেটের সভাপতি মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক সজল ছত্রীসহ সিলেট প্রেসক্লাব এবং ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও মতবিনিময় সভায় পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত (অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিণের দায়িত্বে) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান, সহকারি পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) আনিছুর রহমান খানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open

Close