সালমান শাহ’র ২৪ বছরেই কেন ডিক্লেয়ার হল বাচ্চা হবে না?

সুুরমা টাইমস ডেস্ক ::

সালমান শাহর মৃত্যুরহস্য নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দেওয়া প্রতিবেদন প্রত্যাখ্যান করেছে তার পরিবার। সোমবার পিবিআইর সংবাদ সম্মেলনের পরপরই ম্যানচেস্টারে অবস্থান করা নীলা চৌধুরী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, এই প্রতিবেদন মনগড়া। এটা আমি মানি না, মানবো না। প্রতিবেদনে যে সাক্ষীর কথা বলা হয়েছে সেগুলো সাজানো। বিপ্লব যে বলছে ইমনের (সালমান শাহ) বন্ধু… কী নাম, সৌমিক? সে তো ইমনের বন্ধু ছিল না, সৌমিক ছিল সামিরার পুরোনো প্রেমিক।

নীলা চৌধুরী বলেন, সালমান শাহ কি বনজকুমারের ক্ষতি করেছে? আমার ছেলের বাচ্চা হবে কি হবে না কে বলেছে? বিয়ের চার বছর, ইমনের বয়স চব্বিশ বছর। এরমধ্যেই বাচ্চা হবে কি হবে না ডিক্লেয়ার হয়ে গেল? বনজকুমার কিন্তু পেজগুলো পড়তে গিয়ে বলছেন পরে পড়ছি পরে পড়ছি, এগুলোও কিন্ত ফাঁকি দেওয়ার আলামত।

নীলা চৌধুরী এক টেলিভিশনের সাথে কথা বলতে গিয়ে বলেন, ইমনের বাচ্চা হবে না এসব কথা কেন? ইমনের কী এমন বয়স হয়েছিল? আর বাচ্চা হয়নি কে বলেছিল? সামিরার পেটে বাচ্চা এসেছিল। চট্টগ্রামে গিয়ে সামিরা ওয়াশ করে পরেরদিন চলে আসে। আমি ইমনকে জিজ্ঞেস করলাম সামিরা কোথায়, সে আমাকে জানালো সামিরা চট্টগ্রামে।

তিনি বলেন, ইমনের বাসায় আমি কাজের মেয়ে-ছেলে এনে দিয়েছিলাম। সামিরার মা তাদের সরিয়ে দিয়েছিল। আমি মিথ্যা বলি না। আমি রোজা রয়েছি। ইমন মারা যাওয়ার পর আমি সপ্তাহে দুইদিন রোজা রাখি। আজীবন রোজা রেখে যাবো।

Sharing is caring!

Loading...
Open

Close