হবিগঞ্জে পুলিশ কোপানোর ঘটনায় ৩ ডাকাত গ্রেফতার

সুরমা টাইমস ডেস্ক ::

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে পালিয়ে যাওয়া ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সোমবার দিবাগত রাতে ঝিরুন্ডা-মোড়াকড়ি রাস্তার পাশে মোড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা লাখাই উপজেলার বামৈ গ্রামের খেলু মিয়ার ছেলে আমিরুল ইসলাম (৩৫), মোড়াকরি এলাকার নুর মিয়ার ছেলে সোহেল মিয়া (২৫) ও বামৈ এলাকার ফজলুল হকের ছেলে মোশাররফ হোসেন মোশাহিদ (৩৫)।

লাখাই থানার ওসি সাঈদুর রহমান জানান, উপজেলার বামৈ ইউনিয়নের শহীদনগর এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছামাত্রই ডাকাতরা তাদের ওপর হামলা চালায়। ডাকাতরা চার পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করে। আত্মরক্ষার্থে পুলিশ ফাঁকা গুলি ছুড়লে ডাকাতরা পালিয়ে যায়।

তিনি জানান, ঘটনার খবর পেয়ে লাখাই থানা থেকে আরো পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সোমবার আবারও তাদের গ্রেপ্তারে অভিযান চালায় পুলিশ। এ সময় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম বলেন, সিলেট বিভাগের বিভিন্ন থানায় গ্রেপ্তারকৃতদের অর্ধশতাধিক মামলা রয়েছে। তাদের সহযোগীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

তিনি আরো জানান, মঙ্গলবার গ্রেপ্তারকৃত তিন ডাকাতদের বিরুদ্ধে ৭ দিন করে রিমান্ডের প্রার্থনা করা হয়েছে। আদালতে এ ব্যাপারে শুনানি হবে। রিমান্ড মঞ্জুর হলে এই ঘটনার সাথে জড়িত অন্যদেরকে গ্রেপ্তার করা সম্ভব হবে।

Sharing is caring!

Loading...
Open

Close