হবিগঞ্জে বিজিবি”র পৃথক অভিযানে গাঁজা, ফেনসিডিল ও পেঁয়াজ জব্দ

সুরমা টাইমস ডেস্ক ::

হবিগঞ্জের চুনারুঘাট ও মাধবপুর উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে পৃথক অভিযানে ৩৪ কেজি গাঁজা, ১৫০ বোতল ফেনসিডিল ও ৬ হাজার ৬৫০ কেজি ভারতীয় পেঁয়াজ জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি।

এ সময় ৪টি গাড়িও সিজ করা হয়। সোমবার রাত ও মঙ্গলবার সকালে পৃথক অভিযানে এই গাঁজা, ফেনসিডিল ও পেঁয়াজ জব্দ করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলার চিমটিবিল সীমান্ত ফাঁড়ির কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেন ও হাবিলদার মহসীন মিয়ার নেতৃত্বে একদল জোয়ান সোমবার দিবাগত রাত ১টায় চিমটিবিল সীমান্তের ৭৩ নং পিলারের সামন থেকে অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজা জব্দ করেন। জব্দকৃত গাঁজার মূল্য আনুমানিক ২ লক্ষ টাকা হবে। নিয়মানুযায়ী ব্যাটালিয়ন সদর দপ্তরে গাঁজাগুলো ধ্বংস করা হবে।

এদিকে বিজিবি গুইবিল সীমান্ত ফাঁড়ির একদল জোয়ান অভিযান পরিচালনা করে ৪৩০ কেজি ভারতীয় পেঁয়াজ জব্দ করে। যার মূল্য ৫১ হাজার ৬০০ টাকা। একই উপজেলার বাল্লা সীমান্ত ফাঁড়ির একদল জোয়ান ৬ হাজার ২৩০ কেজি ভারতীয় পেঁয়াজ একটি টাটা পিকআপ ও ৩টি অটো গাড়ি জব্দ করা হয়। পেঁয়াজ ও সিজারকৃত গাড়ির মূল্য ২৫ লাখ ৪৭ হাজার ৬০০ টাকা।

মাধবপুর উপজেলার হরিণখোলা সীমান্ত ফাঁড়ির একদল জোয়ান ১৪ কেজি গাঁজা ও ১৫০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে। যার মূল্য ১ লক্ষ ৯ হাজার টাকা।

বিজিবির ৫৫ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল সামিউন্নবী চৌধুরী এই তথ্য নিশ্চিত করেন।

Sharing is caring!

Loading...
Open

Close