সুনামগঞ্জের জামালগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

সুনামগঞ্জ প্রতিনিধি ::

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের গজারিয়া বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় এ অভিযান পরিচালনা করা হয়।

সারা দেশের ন্যায় ভূমি দস্যুদের কবল থেকে সরকারি সম্পত্তি ও খাল দখলমুক্ত করতে যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়েছে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ড (পাউবো)। এ সময় বুলডোজার দিয়ে অবৈধ একাধিক স্থাপনা উচ্ছেদ করেছে প্রশাসন।

অভিযানে জেলার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল আল মাহমুদের নেতৃত্বে সুনামগঞ্জ পওর বিভাগ-১ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. সহিবুর রহমান ও জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা পাল উপস্থিত ছিলেন।

এসময় এক্সিকিউটিভ জেলা ম্যাজিষ্ট্রেট হাসান আব্দুল আল মাহমুদ বলেন, সরকারি খাল ও সম্পত্তি দখলমুক্ত করতে অভিযান অব্যাহত থাকবে। আমরা উচ্ছেদ অভিযানের আগে মাইকিং করে প্রচার প্রচারণা চালিয়েছি, যাতে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়া হয়। কিন্তু যেসব স্থাপনা এখনও সরানো হয়নি তা আজ উপজেলা সরকারী সার্ভেয়ার দ্বারা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সঠিকভাবে মাপ দিয়ে সরকারী সম্পত্তি উদ্ধার করতে বুল্ডোজার দিয়ে উচ্ছেদ করছি।

উক্ত অভিযানে সেমিপাকা ঘর ১৭টি, টিনশেড ঘর ২১টি, টং দোকান ১০টি, একচালা টিনের ঘর ৮টি সহ মোট ৫৬ টি অবৈধ দখল স্থাপনা উচ্ছেদ করা হয়।

Sharing is caring!

Loading...
Open

Close