ওসমানীনগরে হচ্ছে ‘রণধির পাল মাধ্যমিক বিদ্যালয়’

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন রণধির পাল কল্যাণ ট্রাস্টের নেতৃবৃন্দ।

সোমবার উপজেলার গোয়ালাবাজারস্থ একটি রেষ্টুরেন্টে মতবিনিময়ে রণধির পাল কল্যাণ ট্রাস্টের চেয়ারপার্সন প্রবাসী রবিন পাল সাংবাদিকদের জানান, আগামী ১ মার্চ আনুষ্ঠানিকভাবে ‘রণধির পাল মাধ্যমিক বিদ্যালয়’র ভিত্তি প্রস্তর স্থাপন এবং গবির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সহায়তা বৃত্তি বিতরণ করা হবে। ঐ দিন মঙ্গলচনন্ডী নিশিকান্ত উচ্চ বিদ্যালয়ে বৃত্তি বিতরণ শেষে উপজেলার তাজপুর ইউনিয়নের গ্রাম তাজপুরে ‘রণধির পাল মাধ্যমিক বিদ্যালয়’র ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে।

বৃত্তি বিতরণ ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানান তিনি।

এলাকায় শিক্ষার গুণগত মান নিশ্চিত করতে ট্রাস্টের পক্ষ থেকে এলাকায় একটি বিদ্যালয় প্রতিষ্ঠার ব্যাপারে এই মতবিনিময় করেন তারা। 

রবিন পাল আরো জানান, গুণগত মানসম্পন্ন শিক্ষা  নিশ্চিত করার উদ্দেশ্য নিয়েই এই বিদ্যালয় স্থাপন করা হচ্ছে। এবং আগামী বছর থেকে আনুষ্ঠানিক ভাবে বিদ্যালয়ে পাঠদান শুরু হবে।

ট্রাস্টের সাধারণ সম্পাদক চয়ন পালের পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি আবদাল মিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, প্রচার সম্পাদক চয়ন পাল, যুগ্ম সাধারণ সম্পাদক  অরুনোদয় পাল ঝলক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, সমাজ সেবক জুবায়ের আহমেদ মজনু, আজাদ মিয়া, যুবলীগ নেতা মঈনুদ্দিন মোহন, সাবুল আহমদ, যুক্তরাজ্য প্রবাসী জয়নাল আবেদীন, প্রবীণ আওয়ামী লীগ নেতা মুজাহিদ আলী, ছাত্রলীগ নেতা রাসেল আহমদ।   

Sharing is caring!

Loading...
Open

Close