সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে গাড়ী চুরি,পরবর্তীতে শ্রীমঙ্গল থেকে উদ্ধার

আটককৃত গাড়ী চোর চক্রের চিহ্নিত দুই চোর ।।
উদ্ধারকৃত প্রাইভেটকার ।।

নিজস্ব প্রতিবেদক :: সিলেট কোতোয়ালী থানা পুলিশ গাড়ী চোরাচালান চক্রের চিহ্নিত দুই চোরকে আটক করেছে। তাদের কাছ থেকে চুরি হওয়া একটি প্রাইভেটকারও উদ্ধার করেছে। আটককৃতরা হল হবিগঞ্জ সদরের গোপাইয়া এলাকার ধুলিয়ারখাল গ্রামের মৃত সুরত আলীর ছেলে শাহিন মিয়া(৩৫) ও হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের কদমতলি গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে জিলু মিয়া(২৯)। 
জানা গেছে, গত ১৭/০২/২০২০খ্রিঃ তারিখ কোতোয়ালী মডেল থানাধীন সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের ভিতরে ৩নং বিল্ডিংয়ের নীচ হইতে নিরাপদ দাশ পিংকু (৪৩), পিতা-মৃত নরেশ চন্দ্র দাশ, গ্রাম-কুয়ারপাড়-৪৯, থানা-কোতোয়ালী, জেলা-সিলেট এর ব্যবহৃত ছাই রংয়ের প্রাইভেটকার, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-গ-১৩-৭৭৮৫, চেসিস নং-অঊ১১০-৫১৭২২১৬, মূল্য অনুমান ২,৪০,০০০/- (দুই লক্ষ চল্লিশ হাজার) টাকা অজ্ঞাতনামা চোর/চোরের চুরি করিয়া নিয়া যায়। উক্ত ঘটনায় নিরাপদ দাশ পিংকু (৪৩) বাদী হইয়া কোতোয়ালী মডেল থানায় অভিযোগ দাখিল করিলে, কোতোয়ালী মডেল থানার মামলা নং-৪৬ তারিখ-২৩/০২/২০২০খ্রিঃ ধারা-৩৭৯ পেনাল কোড রুজু করা হয়।
উক্ত প্রাইভেটকারটি উদ্ধারের জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ সেলিম মিঞা সাহেবের দিক নির্দেশনায় এসআই(নিরস্ত্র)/মোঃ ইবাদুল্লাহ, এএসআই(নিরস্ত্র)/মোঃ নোমান মিয়া ও সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করিয়া অদ্য ২৪/০২/২০২০খ্রিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন লছনা বাজার সংলগ্ন সাতগাঁও চা বাগানের সামনে হইতে ০২ জন চিহ্নিত গাড়ী চোর ও চোরাই বর্ণিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়। আজ সোমবার ২ চোরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

Sharing is caring!

Loading...
Open

Close