কোম্পানীগঞ্জে বিপুল পরিমান ফেনসিডিলসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের কোম্পানীগঞ্জে ৫৫৬ বোতল ফেনসিডিলসহ বিল্লাল (৩৬) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানাপুলিশ। রোববার ভোরে তাকে আটক করা হয়। সে গোয়াইনঘাট উপজেলার লামনী গ্রামের তৈয়বুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদকবিরোধী বিশেষ অভিযানে উপজেলার উত্তর রণিখাইন ইউনিয়নের বাটাডোর বিল সীমান্ত এলাকা থেকে কোম্পানীগঞ্জ থানার ওসি সজল কানুর নেতৃত্বে এসআই রাজীব, মিজান ও এএসআই এনামুল সহায়তায় ৫৫৬ বোতল ফেনসিডিলসহ বিল্লালকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ওসি সজল কুমার কানু বলেন, মাদকমুক্ত কোম্পানীগঞ্জ গড়তে মাদকবিরোধী বিশেষ অভিযানে ৫৫৬ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করা হয়েছে। এমন বিশেষ অভিযান অব্যাহত থাকবে।  এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানার এসআই রাজীব চৌধুরী বাদী হয়ে থানায় এজাহার দাখিল করলে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজু করে আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে সিলেট জেলার পুলিশ সুপার ফরিদ উদ্দিন বলেন, জেলার সীমান্তবর্তী থানাগুলো দিয়ে মাদক প্রবেশ শূন্যের কোঠায় নামিয়ে আনতে জেলা পুলিশের সমন্বিত প্রচেষ্টা অব্যাহত আছে।

Sharing is caring!

Loading...
Open

Close