গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলপগঞ্জে গভীর রাতে ডাকাতির খবর পাওয়া গেছে। গত শনিবার (২২শে ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ডাকাতদের একটি সংঘবদ্ধ দল ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্নালংকার সহ প্রায় ১০ লক্ষাধীক টাকার মালামাল নিয়ে পালিয়ে যায় বলে জানান অলিউর রহমান। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার অসি মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, ওই রাতে ১নং ফাজিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুস শহিদের বাড়ীতে ডাকাতরা হানা দেয়। বাড়ির লোকজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ২টার দিকে ৮/১০ জনের ডাকাতদল ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ঘরের লোকজনদের বেঁধে ফেলে এবং ছোট শিশু বাচ্চার গলায় ধারালো অস্ত্র ধরে জিম্মি করে রাখে। এরপর ডাকাতদল ঘরের স্টীল আলমিরা ও শোকেস ভেঙ্গে নগদ টাকা ও ২৪ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়। এসময় ডাকাতদল বাড়ির মালিক আব্দুস শহিদকে আহত করে সবাইকে এক সাথে তালা মেরে পুরো ঘর তছনছ করে।

আহত আব্দুস শহিদ জানান, ডাকাতরা ঘর তছনছ করে আরেক জনের রাখা ২৪ ভরি স্বর্ণ ও নগদ ৪০ হাজার টাকা, মোবাইল, টেব লুটে নিয়ে যায়।

এ ব্যপারে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আমরা এ ঘটনায় ডাকাতদের আইনের আওতায় আনতে গুরুত্বের সাথে কাজ করছি।

Sharing is caring!

Loading...
Open

Close