নগরী থেকে ছিনতাইকৃত গাড়ী ২০ মিনিটের মধ্যেই উদ্ধার,চিহ্নিত ছিনতাইকারী আটক

আটককৃত চিহ্নিত ছিনতাইকারী হাবিবুর রহমান (২৭) ,

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীতে ছিনতাইয়ের ঘটনার ২০ মিনিটের মধ্যে ছিনতাই হওয়া প্রাইভেট কারসহ হাবিবুর রহমান (২৭) নামের এক চিহ্নিত ছিনতাইকারীকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। আটককৃত চিহ্নিত ছিনতাইকারী হলো :–
১। মোঃ হাবিবুর রহমান (২৭) পিতা- আব্দুল মুহিত, মাতা- রহিমা খাতুন, গ্রাম- বালিয়া কান্দি, থানা- হবিগঞ্জ সদর, জেলা- হবিগঞ্জ।

গতকাল রোববার (২৩শে ফেব্রুয়ারি) রাত আনুমানিক রাত সাড়ে ৮ টার দিকে কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়ার নির্দেশনায় এসআই আব্দুল মান্নানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে সিলেট নগরীর রিকাবীবাজার কবি নজরুল অডিটোরিয়াম এলাকা থেকে তাকে আটক করে।

পুলিশ জানায়- রোববার রাত রাত ৮.১০ টার দিকে আসামি হাবিবুর রহমান নগরীর নয়াসড়ক এলাকায় জনৈক রায়হান মিয়াকে ভয় দেখিয়ে তার মালিকানাধীন (মেট্রো-খ ১১-০০৭০) একটি প্রাইভেট কার ছিনতাই করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযানে নামে এবং মাত্র ২০ মিনিটের মধ্যে ছিনতাই হওয়া প্রাইভেট কারসহ ছিনতাইকারীকে আটক করে।

এ ঘটনায় আটক হাবিবুর রহমানের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ।

Sharing is caring!

Loading...
Open

Close