আবাসিক হোটেল থেকে প্রেমিকসহ প্রবাসীর স্ত্রী আটক

সুরমা টাইমস ডেস্ক :: অনৈতিক কাজের অপরাধে নীলফামারীর সৈয়দপুরে আবাসিক হোটেল সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া এক যুবককে একমাসের কারাদণ্ড ও একটি মেয়েকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সূত্র জানায়, অনৈতিক কাজের অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বাসটার্মিনাল এলাকায় অবস্থিত একটি হোটেলে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার কেল্লাবাড়ি মুন্সিপাড়া এলাকার মৃত রমজান আলীর ছেলে সোহেল রানা ওরফে রওশন আলী (২৫) ও দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার এক প্রবাসীর স্ত্রী আটক করা হয়। তারা এক হাজার টাকায় রুম ভাড়া নিয়ে অনৈতিক কাজের কথা স্বীকার করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সোহেল রানাকে একমাসের কারাদণ্ড ও মেয়েটিকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

মুঠোফোনে তাদের পরিচয় হয়। এরই সূত্র ধরে তারা সৈয়দপুরে আসে দেখা করার জন্য। এসময় সোহেল তার প্রেমিকা এক সন্তানের জননী ওই গৃহবধূকে নিয়ে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের ফাইভ স্টার আবাসিক হোটেলে নিয়ে যায়। তারা সেখানে রুম বুুকিং নিয়ে অবস্থান করার সময় স্থানীয়রা বিষয়টি সন্দেহজনক হওয়ায় সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমারকে জানালে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছে প্রেমিক-প্রেমিকাকে হাতে নাতে আটক করে তার কার্যালয়ে নিয়ে আসেন।

বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, দণ্ডপ্রাপ্ত সোহেল রমজান আলীর ছেলে এবং মেয়েটি প্রবাসীর স্ত্রী। এ ঘটনায় হোটেলটি সিলগালা করে দেওয়ায় হয় বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close