দোয়ারাবাজারে নিখোঁজ নারীর মরদেহ একটি ডোবা থেকে উদ্ধার

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় একটি ডোবা থেকে হোসনে আরা বেগম (৩২) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি গতকাল বুধবার থেকে নিখোঁজ ছিলেন বলে জানা যায়। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

হোসনে আরা বেগম উপজেলার দোহিলায়া ইউনিয়নের করালিয়া গ্রামের কৃষক জামিল হেসেনের স্ত্রী। এদিকে নিহত ওই নারী নিখোঁজের পর থেকে তার স্বামী জামিল হেসেন পলাতক রয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের কৃষক জামিল হোসেনের স্ত্রী হোসনে আরা বেগম গত বুধবার সকাল থেকে নিখোঁজ ছিল। গ্রামের লোকজন দিনভর অনেক খোঁজাখুঁজির পর আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় গ্রাম সংলগ্ন একটি ডোবায় কচুরিপানার নিচে একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ বিকেল সাড়ে ৫টায় নিহতের মরদেহ উদ্ধার সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ থানায় নিয়ে যায়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (ছাতক-দোয়ারাজার) সার্কেল বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত নারীর মরদেহ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ওই নারীর পরনে একটি ম্যাক্সি ছিল। তবে শরীরে বড় কোন আঘাতের দাগ পাওয়া যায়নি। বিষয়টি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে বলেও জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close