বানিয়াচংয়ে শহীদ মিনার প্রাঙ্গণে অভিযানে,৫ জনকে জরিমানা

বানিয়াচং শহীদ মিনার এলাকার পরিবেশ নষ্ট ও প্রস্রাব করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচজনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমে সংবাদ প্রকাশের পরপরই এ অভিযান চালায় প্রশাসন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় শহীদ মিনার এলাকায় অভিযান চালিয়ে তাদের এই জরিমানা করা হয়।

প্রস্রাবরত অবস্থায় বানিয়াচং উপজেলার চতুরঙ্গ রায়ের পাড়ার হারুন মিয়ার ছেলে রুমন মিয়া, দেশমুখ্যপাড়ার হিরা মিয়ার ছেলে জুয়েল মিয়া, শরীফখানী মহল্লার ইয়াদ উল্লাহর ছেলে আহাম্মদ আলী, আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ মহল্লার মোতাব্বির মিয়ার ছেলে আক্তার মিয়া ও শিবপাশা মহল্লার সুলেমান মিয়ার ছেলে মোশাহিদ মিয়াকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন খন্দকার ও সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান তাদেরকে আটক করেন।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে ১ হাজার টাকা করে মোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন খন্দকার সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে জানান, শহীদ মিনারের মতো পবিত্র জায়গায় প্রস্রাব করে তারা বড় ধরণের অপরাধ করেছে। পরবর্তীতে অন্য যে কেউ এ ধরণের করলে জেল জরিমানাসহ কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত সোমবার (১৭ ফেব্রুয়ারি) ”বানিয়াচং শহীদ মিনার যেন ময়লার ভাগাড়” শিরোনামে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি স্থানীয় প্রশাসনের নজরে আসলে এ অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন খন্দকার।

Sharing is caring!

Loading...
Open

Close