ডিবি পুলিশের বিরুদ্ধে এক নারীকে পিটিয়ে মারার অভিযোগ

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের বিরুদ্ধে এক নারীকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে। নিহত ইয়াসমিন বেগম (৪০) গাজীপুর মহানগরের ভাওয়াল গাজীপুর এলাকার বাসিন্দা।

ইয়াসমিনের ছেলে জিসান জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ পরিচয়ে সাদা পোশাকধারী বেশ কয়েকজন তার বাবা আব্দুল হাইকে খুঁজতে আসেন। বাবাকে না পেয়ে তার মাকে ধরে নিয়ে যান তারা।

জিসান বলেন, রাত ১১টার দিকে পুলিশ ফোন করে জানায় তার মা অসুস্থ এবং গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে। রাত ১টার দিকে হাসপাতালে গিয়ে খবর পান তার মা ইয়াসমিন বেগম মারা গেছেন। মায়ের গায়ে একাধিক আঘাতের চিহ্ন দেখেছেন বলেও জানিয়েছেন জিসান।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, গত রাত ১০টার দিকে মহানগর ডিবি পুলিশ ইয়াসমিন বেগমকে হাসপাতালে নিয়ে আসে। এসময় তার বুকে ব্যথা ও শ্বাসকষ্ট ছিল। দ্রুত তাকে ঢাকা হৃদরোগ হাসপাতালে পাঠানোর সুপারিশ করা হয়। রাত সোয়া ১১টার দিকে তিনি মারা যান।

জানতে চাইলে, গাজীপুর মহানগর ডিবি পুলিশের দায়িত্বপ্রাপ্ত উপ পুলিশ কমিশনার মো. মঞ্জুর রহমান জানান, মঙ্গলবার রাতে ১২০ পিস ইয়াবাসহ ইয়াসমিনকে গ্রেপ্তার করে হাজতে নিয়ে আসে পুলিশ। সেখানে ইয়াসমিন অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে পাঠানো হয়।

ইয়াসমিনের পুরো পরিবার মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত বলেও দাবি করেন তিনি। এর আগেও র‌্যাব এবং থানা পুলিশ ওই পরিবারের সদস্যদের মাদকসহ গ্রেপ্তার করে বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close