নবীগঞ্জে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জে বাবার বাড়িতে বেড়াতে ধর্ষণের শিকার হয়েছেন এক মহিলা। এমন অভিযোগ এনে দুই সন্তানের এই জননী হাসপাতালে ভর্তি হয়েছেন।

গত সোমবার বিকেলে তিনি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হন। তবে পুলিশ বলছে- বিষয়টি শুনেছি। এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

ধর্ষণের শিকার ওই নারী নবীগঞ্জ উপজেলার ধুলচতুল গ্রামে জনৈক ব্যক্তির স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

নির্যাতনের শিকার ওই নারী জানান, গত সপ্তাহে পিত্রালয় একই উপজেলার ধইল শাহ্পুর গ্রামে বেড়াতে যান। রোববার বিকেলে বাড়ির পার্শবর্তী একটি মুদি দোকানে প্রয়োজনীয় জিনিস কিনতে গেলে সালামত মিয়া (২৬) নামে এক যুবক দোকানের ভিতরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বিষয়টি তিনি এলাকার ময়-মুরব্বিকে জানিয়ে সোমবার বিকেলে হাসপাতালে এসে ভর্তি হন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কলি আক্তার জানান, ধর্ষণের অভিযোগ এনে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে এখনও পরীক্ষা-নিরীক্ষা করা হয়নি। পরিক্ষার পরই তিনি ধর্ষণের শিকার হয়েছে্ন কি-না জানা যাবে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন- ‘বিষয়টি শুনলেও লিখিত কোন অভিযোগ পাইনি। ভিকটিমকে থানায় আসতে বলেছি। থানায় এসে অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।’

Sharing is caring!

Loading...
Open

Close