গোলাপগঞ্জে বৃদ্ধার উপর হামলার ঘটনায় ০১জন গ্রেফতার

গোলাপগঞ্জ প্রতিনিধি ::

গোলাপগঞ্জে বৃদ্ধার উপর হামলার ঘটনায় মনজুর আহমদ (৩২) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার (১৬ই ফেব্রুয়ারি) রাত ১১টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মনজুর আহমদ পৌর এলাকার ঘোষগাঁ গ্রামের মৃত কবির উদ্দিনের পুত্র।

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৯ই ফ্রেব্রুয়ারি দুপুরে পৌর এলাকার ঘোষগাঁও গ্রামের মৃত আকমল আলীর পুত্র নুর উদ্দিনের বাড়িতে এসে তার স্ত্রীর কাছে ২লক্ষ টাকা দাবি করেন একই বাড়ির মৃত কবির উদ্দিনের পুত্র মনজুর আহমদ। এর একদিন পর ১১ই ফেব্রুয়ারি সকালে মনজুর আহমদ টাকা দিতে গালিগালাজ শুরু করে। এর প্রতিবাদ করলে নুর উদ্দিনের স্ত্রী আসমা বেগম, মেয়ে মারজানা আক্তার ও ছেলে রাসেদ আহমদের উপর মনজুর আহমদ দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় স্থানীয়দের সহযোগীতায় আশংকাজনক অবস্থায় আসমা বেগম (৬০), মেয়ে মারজানা আক্তার ( ২৩) ও ছেলে রাশেদ আহমদ ( ৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেন। পরে আসমা বেগমের অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নুর উদ্দিন বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় (মামলা নং-১২/১৬-০২-২০২০ইং) একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে নুর উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মনজুর আহমদ আমার পরিবারকে দীর্ঘদিন থেকে বিভিন্ন রকমের হয়রানি করে আসছে। এ বিষয়ে পূর্বেও গোলাপগঞ্জ মডেল থানা একটি সাধারণ ডায়েরী (জিডি নং-৮৫৩/১৮-০৩-২০১৭) করেছি। আমার স্ত্রী আসমা বেগম সংকটাপন্ন অবস্থায় এখনো চিকিৎসাধীন রয়েছেন।

নুর উদ্দিন আরো জানান, মনজুর আহমদের বিরুদ্ধে ২০১৩ সালে মোঘলাবাজার থানায় একটি শিশু নির্যাতনের মামলা রয়েছে। এ মামলাটি এখনো বিচারাধীন রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে আদলতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Sharing is caring!

Loading...
Open

Close