কানাইঘাটে ২ ইউপির বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি::
কানাইঘাট উপজেলার ৮নং ঝিংগাবাড়ী ও ৯নং রাজাগঞ্জ ইউপির বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৬ ফেব্রুয়ারী) কানাইঘাটে থানা পুলিশের উদ্যোগে আয়োজিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম।

সংশ্লিষ্ট ইউনিয়ন বিট পুলিশিং কর্মকর্তাদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ৮নং ঝিংগাবাড়ী বাড়ী ইউপির চেয়ারম্যান আব্বাস উদ্দিন, ৯নং রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, সহ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সচেতন মহল।

এতে ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন প্রতিটি ইউনিয়নে সার্বিক আইন শৃংখলার উন্নয়নে বিট পুলিশিং ব্যবস্থা চালু করা হয়েছে।তিনি প্রথমে সেখানে উপস্তিত হয়ে উভয় ইউপির সাধারণ জনগনের কাছ থেকে বিভিন্ন সমস্যার কথা শুনেন পরে সেগুলার সমাধানের আশ্বাস দিয়ে বলেন আমি যে থনায় আছি সে থানায় মাদক, জুয়া সহ কোন ধরনের অপরাধ মুল্যক কাজ হতে দিব না, জনপ্রতিনিধিসহ সমাজের বিশিষ্ট জনদের নিয়ে নিজ নিজ এলাকার অপরাধ মূলক কর্মকান্ড বন্ধসহ সবধরনের সমাজ বিরোধী কার্যকলাপ প্রতিরোধ এবং ছোট খাটো অভিযোগ ইউনিয়ন বিট পুলিশিং কর্মকর্তার সমন্বয়ে ইউনিয়ন পরিষদে বসে জনপ্রতিনিধিসহ সবাইকে নিয়ে নিষ্পত্তি করা। এক্ষেত্রে বিট পুলিশিং কার্যক্রমকে সহযোগিতা করার তিনি সকল মহলের প্রতি আহবান জানান।এসময় দুই ইউপির শত শত মানুষ সেখানে উপস্তিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open

Close