নাদেলের নামে চাঁদা দাবি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেলের নামে সরকারি এক কর্মকর্তার কাছে চাঁদা দাবি করেছে অজ্ঞাত একটি চক্র। এ ঘটনায় সিলেটের কোতোয়ালি থানায় রবিবার নাদেলের পক্ষে সাধারণ ডায়েরি করেছেন সিলেট মহানগর যুবলীগ নেতা এহিয়া আহমদ সুমন (জিডি নম্বর- ১২৮৭)।

জিডি সুত্রে জানা যায়, রবিবার (১৬ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মনোজ কুমার দাশ চৌধুরীর ব্যাক্তিগত মোবাইলে ০১৩০৯-১৬৯৬০৩ নম্বর থেকে কল আসে। এসময় ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তাকে অপর পক্ষ থেকে পরিচয় দেয়া হয় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের। এসময় বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে খাবারের জন্য খাদ্য কর্মকর্তার কাছে টাকা চাওয়া হয়।

পরে খাদ্য কর্মকর্তা বিষয়টি শফিউল আলম চৌধুরী নাদেলের ঘনিষ্টজনদের অবগত করলে তারা জানান যে এ ব্যপারে নাদেল কিংবা তার কোন কর্মী কিছুই জানেন না।

পরে তাৎক্ষণিক খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তার কার্যালয়ে ছুটে যান নাদেলের ঘনিষ্টজন মদন মোহন কলেজের সহকারী অধ্যাপক আবুল কাশেম, রাহাত তরফদার, জিয়াউল হক জিয়া, আব্দুল বাছিত রুম্মান, এহিয়া আহমদ সুমন, রঞ্জন রায়, ফুজায়েল আহমদ জনি, সায়মন মিয়া প্রমুখ।

শফিউল আলম চৌধুরী ঢাকায় অবস্থান করায় তার পক্ষে এ বিষেয়ে থানায় জিডি করেন যুবলীগ নেতা এহিয়া আহমদ সুমন।

Sharing is caring!

Loading...
Open

Close