সাস্ট অন্যতম ক্যারিয়ার ক্লাবের সভাপতি ইমরান, সম্পাদক সৌমিক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাবের ৮ম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইমরান হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সৌমিক দত্ত মনোনীত হয়েছেন।

শনিবার (১৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে দুইদিনব্যাপী সাস্টসিসি ফেস্টিভ্যাল’র সমাপনী অনুষ্ঠানে ৪৬ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- নির্বাহী সহ-সভাপতি মানছুরা মেহরুন, সহ-সভাপতি ও স্কুল অব নলেজ ডেভেলপমেন্ট এর পরিচালক তাজদীদ রহমান, সহ-সভাপতি ও স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্ট এর পরিচালক মৃদুল দেবনাথ, সহ-সভাপতি ও স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর পরিচালক আরিব খান, যুগ্ম সাধারণ সম্পাদক সামিয়া ইসলাম, রায়হানুল ইসলাম ও রেজাউল করিম নাদিম, অর্থ সম্পাদক আফসানা সুলতানা শিমু এবং সিনিয়র কার্যনির্বাহী সদস্য পদে নাহিদ সুলতানা তুলি মনোনীত হয়েছেন।

কমিটিতে উপ-সাধারণ সম্পাদক হিসেবে তাহমিদ ইশরাক অপূর্ব, সহ-সাধারণ সম্পাদক টি ইলহাম নিলয়, দেবব্রত অপু ও আরিফুল হাসান শুভ, সাংগঠনিক সম্পাদক ওয়ালিউল ইসলাম সায়র, সহ-সাংগঠনিক সম্পাদক মেহরাব আল ইনজামাম অপূর্ব, জুবায়ের আহসান ও সৈয়দা নওশীন আহমেদ, উপ-অর্থ সম্পাদক নাদিয়া আফরিন তন্দ্রা, সহ-অর্থ সম্পাদক নাজমুস সালেহীন, রাইসুল ইসলাম ও মো. মেহেদী হাসান শাকিল, দপ্তর সম্পাদক তানভীর আহমেদ, সহ-সপ্তর সম্পাদক শাহ নেওয়াজ সুশান ও মুহিউদ্দিন রাজিব, জন সংযোগ সম্পাদক রহিমা আক্তার লিজা এবং সহ-জন সংযোগ সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আল হাদী মনোনীত হয়েছেন।

এছাড়া আইটি অ্যান্ড ডিজাইন বিষয়ক সম্পাদক হিসেবে নওরিন জামান, সহ- আইটি অ্যান্ড ডিজাইন বিষয়ক সম্পাদক শাফায়েত শহীদ অর্নব ও সোহানুর রহমান সোহাগ, প্রচার সম্পাদক মাহদী মোস্তফা ভূইয়া বর্ষণ, সহ-প্রচার সম্পাদক মো. শাহিনুর রহমান ও সাইফুল আল সাইফ, কর্পোরেট রিলেশন বিষয়ক সম্পাদক নির্বাণ জ্যোতি, সহ-করপোরেট রিলেশন বিষয়ক সম্পাদক সাজিদ মাহমুদ, খেলাধূলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তাহমিদুল আজম সানী, সহ-খেলাধূলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাসান রুবেল মনোনীত হয়েছেন।

এছাড়া স্কুল অব স্কীল ডেভেলপমেন্ট নির্বাহী কমিটির উপ-পরিচালক সামিউল মাহমুদ, সহ-পরিচালক স্বাধীন মিয়া, স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্ট নির্বাহী কমিটির উপ-পরিচালক কামরুল হাসান মেহেদী এবং সহ-পরিচালক হয়েছেন নিশাত বর্ষা এবং স্কুল অব নলেজ ডেভেলপমেন্ট নির্বাহী কমিটির তাসলিমা হোসেন তোহা এবং সহ-পরিচালক হিসেবে নাহিয়ান চৌধুরী মনোনীত হয়েছেন।

Sharing is caring!

Loading...
Open

Close