সিঙ্গাপুরে আরও দুই বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত

সুরমা টাইমস ডেস্ক ::

সিঙ্গাপুরে নতুন করে আরও আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে দুইজন বাংলাদেশিও রয়েছেন। এ নিয়ে দেশটিতে করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশির সংখ্যা দাঁড়ালো ৪ জনে। একই সঙ্গে দেশটিতে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৮ জনে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় এই তথ্য জানিয়ে বলেছে, আক্রান্ত দুই বাংলাদেশি শ্রমিকের বয়স ৩০ ও ৩৭ বছর। তারা দুজনই সেলেটার অ্যারোস্পেসের হাইটসের কাজ করেন। তবে সিঙ্গাপুরে দুই বাংলাদেশিসহ নতুন করে যে আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, তাদের কেউই সম্প্রতি চীন ভ্রমণ করেননি বলেও জানায় তারা।

এদিকে আক্রান্ত এই আটজনকে সিঙ্গাপুরের ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশনাল ডিজিজেসে আলাদাভাবে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে দেশটির গণমাধ্যম দি স্ট্রেইটস টাইমস।

গণমাধ্যমটি সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় বরাত দিয়ে জানায়, এই আটজনের মধ্যে পাঁচজন একটি গির্জায় গিয়ে ভাইরাস সংক্রমণের শিকার হন বলে ধারণা করা হচ্ছে। তারা সবাই সিঙ্গাপুরি, এর মধ্যে সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটির একজন অধ্যাপকও রয়েছেন।

প্রসঙ্গত, এর আগে যে দুই বাংলাদেশি আক্রান্ত হয়েছিলেন, তাদের কর্মস্থলও একই এলাকায়। অর্থাৎ এই এলাকার চারজনের মধ্যে ভাইরাস সংক্রমণ ঘটল। বাংলাদেশি একজন গত ৭ ফেব্রুয়ারি থেকে অসুস্থ ছিলেন, পরীক্ষায় বৃহস্পতিবার তার দেহে করোনাভাইরাস ধরা পড়ে। আগে আক্রান্ত দুই ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন এই বাংলাদেশি।

Sharing is caring!

Loading...
Open

Close