বাহুবলে চার জুয়াড়ি আটক

বাহুবল প্রতিনিধি ::

হবিগঞ্জের বাহুবলে চার জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ই ফেব্রুয়ারি) বিকেলে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জুয়াড়িদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়। এর অগে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার স্নানঘাট ইউনিয়নের অমৃতা গ্রামের জালিয়া নদীর পাশ থেকে জুয়াড়িদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার স্নানঘাট ইউনিয়নের মুদাহরপুর গ্রামের মনড় আলীর ছেলে রঙ্গু মিয়া (৫০) ও গফুর আলীর ছেলে সফর আলী (৬০) এবং দক্ষিণ স্নানঘাট গ্রামের ওয়াহিদ উল্লাহর ছেলে দুলাল মিয়া (৬২) ও সুরুজ উল্লাহর ছেলে নায়েব আলী (৬০)।

পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার একদল পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ রঙ্গু মিয়া, সফর আলী, দুলাল মিয়া ও নায়েব আলীকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৮-৯ জুয়াড়ি পালিয়ে যায়। এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ এক হাজার টাকা ও খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে পুটিজুরী তদন্ত কেন্দ্রের এসআই মনিরুজ্জামান বাদী হয়ে আটককৃত চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮-৯ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!

Loading...
Open