মাধবপুরে ফেন্সিডিলের চালানসহ মাদক ব্যবসায়ী আটক

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৪ বোতল হুইস্কি সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী মো. আসাদ মিয়া (৪২) পালিয়ে যায় মো. ইমাম হোসেন ইমন (৩৮) নরসিংদী জেলার সদর উপজেলার উত্তর সুবার পুর গ্রামের মো: গিয়াস উদ্দিন এর ছেলে এবং তার সহযোগী মো. আসাদ মিয়া নরসিংদী জেলার মাধবদী উপজেলার কুড়ের পাড় গ্রামের মৃত আহাম্মদ মেম্বার এর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. গোলাম মোস্তফা এর নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৪ বোতল হুইস্কি সহ তাকে আটক করে
পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী মো. আসাদ মিয়া পালিয়ে যায়। মাদক পাচার কাজে ব্যাবহৃত একটি ইয়ামাহা এফজেডএস মোটরসাইকেল ( ঢাকা মেট্রো -গ-২১-৪২৭১) আটক করে ।
ইন্সপেক্টর মো: গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে মাধবপুর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close