দিরাইয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

দিরাই প্রতিনিধি  :: দিরাইয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় এক যুবক প্রাণ হারিয়েছেন। হতভাগ্য যুবকের নাম রায়হান (২০)। সে শরীফপুর গ্রামের আকবর আলীর পুত্র। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরো ২ জন। তারা একই গ্রামের সুন্দর আলীর পুত্র সোহাগ মিয়া (২০) ও নজরুল মিয়ার পুত্র পারভেজ মিয়া (২০)।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি ২০) বিকেলে নিহত রায়হান দুই বন্ধুকে নিয়ে তার নিজের মোটর সাইকেলযোগে শরীফপুর থেকে দিরাইয়ের উদ্দেশ্যে যাচ্ছিলেন। শরীফপুর নামক স্থানে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়েন তারা।

পরে স্থানীয়রা আহত তিন জনকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রায়হানের মৃত্যু নিশ্চিত করেন এবং মোটর সাইকেলে থাকা অপর দুইজন কে আশংকাজনক অবস্থায় সিলেট এম এ জি হাসপাতালে প্রেরণ করেন।

দিরাই থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত রায়হানকে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

গত ২৫ জানুয়ারি দিরাই মদনপুর সড়কের সুজানগর নামক স্থানে পিক-আপ মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারায় উপজেলার করিমপুর ইউনিয়নের নাগের গাঁও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী মোমিন মিয়াসহ ২ জন।

এর রেশ কাটতে না কাটতেই সুজানগর নামক স্থান থেকে কয়েক কিলোমিটার দূরে শরীফপুর নামক স্থানে আবার মোটর সাইকেল দুর্ঘটনায় আজ মঙ্গলবার রায়হান প্রাণ হারান।

Sharing is caring!

Loading...
Open

Close