গোয়াইনঘাট অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযানে নামছে,উপজেলা প্রশাসন

সিলেটের গোয়াইনঘাটে উপজেলা পরিষদ আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিবের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক আহমদ।

সভায় গোয়াইনঘাটের সবকটি সড়ক থেকে অনিয়মতান্ত্রিকভাবে গড়ে উঠা স্প্রিড ব্রেকার অপসারণ ও গোয়াইনঘাট জুড়ে সবকটি স্থানের অবৈধ ইট ভাটায় অভিযানের মাধ্যমে উচ্ছেদ করার সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়া জাফলং পাথর কোয়ারী থেকে উচ্চ আদালতের নির্দেশনাক্রমে যে কোন ভাবে বালু, পাথর উত্তোলন বন্ধে জিরো ট্রলারেন্স নীতি অব্যাহত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব বলেন, গোয়াইনঘাটের আইনশৃঙ্খলা কমিটির সভায় জনস্বার্থে বেশকটি সিদ্ধান্ত নেয়া হয়েছে তা দ্রুত বাস্তবায়ন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাও. গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ, মো. আব্দুল আহাদ, উপজেলা প্রকৌশলী রাশেন্দ্র চন্দ্র দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ রেহান উদ্দিন, পশ্চিম জাফলং ইউ/পি চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, আওয়ামী লীগ নেতা লুৎফুল হক প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close