অবশেষে ডিভোর্স নিয়ে মুখ খুললেন সেই পাখি

সুরমা টাইমস ডেস্ক ::

কলকাতা এবং বাংলাদেশের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার যিনি পাখি নামে পরিচিত তার সংসার ভেঙে যাওয়ার সময়ও অনেক পার হয়েছে।

‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে আলোচিত এ নায়িকা টেলিভিশন সিরিয়ালে কাজ করতে গিয়ে ২০১১ সালে পরিচয় হয় অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে। এরপর চার বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৫ সালে বিয়ে করেন তারা।

কিন্তু অল্প দিনের মধ্যেই তাদের সম্পর্কের ভাঙন ধরে। ৮ বছরের সম্পর্কের ইতি টেনে ডিভোর্সের সিদ্ধান্ত নেন তারা। কেন সম্পর্কের ইতি টানলেন সেই বিষয়ে তখন কোনো কারণ জানাননি। 

অবশেষে বিচ্ছেদের ৪ বছর পরে সেই কারণ জানিয়েছেন মধুমিতা। 
  
সামনে মুক্তি পাচ্ছে তার অভিনীত চলচ্চিত্র ‘লাভ আজ কাল পরশু’। এই ছবির প্রচারে এখন ব্যস্ত সময় পার করছেন পাখি। এতে তার বিপরীতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। ছবিটির প্রচারণায় আসতেই গণমাধ্যমকর্মীরা মধুমিতাকে পুরনো সম্পর্ক ভাঙার কারণ জানতে চান।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মধুমিতা বলেন, ‘একটা দুইটা কারণে তো আর কোনো সংসার ভেঙে যায় না। সত্যি কথা বলতে এক ছাদের নিচে আমার সঙ্গে ওর ঠিক বনিবনাটা হলো না। আমাদের দু’জনের ভাবনাচিন্তা, দৃষ্টিভঙ্গি খুবই আলাদা। তাই আমরা দু’জনে কথা বলে, ভেবেচিন্তে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভাগ্যিস, সন্তান হওয়ার আগেই ডিভোর্সটা হয়েছিল।’

Sharing is caring!

Loading...
Open