মোগলাবাজারে স্কুলছাত্রীকে অপহণের চেষ্টা, কারাগারে যুবক

স্টাফ রিপোর্টার:: সিলেট মহানগরীর দক্ষিণ সুরমায় এক স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে মোগলাবাজার থানা পুলিশ। গ্রেফতার হওয়া নিজাম উদ্দিন সুহেল (২৫) মোগলাবাজার থানাধীন সরিশপুর এলাকার মঈন উদ্দিনের ছেলে।
বুধবার (৫ফেব্রুয়ারি) রাতে পুলিশ তাকে  ইলাইগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে। বৃহস্পতিবার (৬ফেব্রুয়ারি) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন।
সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, বুধবার বিকেল সোয়া ৪টার দিকে স্কুল ছুটির রাখালগঞ্জ কেসি উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেনীর ছাত্রী তান্নি বেগম (১৭),  তার বান্ধবী তাছলিমা ও অজ্ঞাত আরও  বাড়ি যাওয়ার একজন অভিযুক্ত নিজাম উদ্দিন সুহেলের সিএনজি অটোরিকশায় উঠে। কিন্তু চালক সুহেল স্কুল ছাত্রীকে গন্তব্যে না নামিয়ে অন্য কোথাও নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় অটোরিকশা থেকে লাফ দিয়ে রাস্তায় পড়ে ছাত্রীটি।  এ ঘটনা দেখে লোকজন আসলে অবস্থা বেগতিক দেখে অটোরিকশা ফেলে পালিয়ে যায় সুহেল।
এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হলে রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
এ ব্যাপারে গ্রেফতার হওয়া সুহেলের বিরুদ্ধে মোগলাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/২০০৩) এর ৭ ধারায় মামলা (নং-০৫(০২)২০) দায়ের করা হয়।

Sharing is caring!

Loading...
Open

Close