জকিগঞ্জে আ.লীগ নেতাকে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ

জকিগঞ্জ প্রতিনিধি ::

ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়িয়ে জকিগঞ্জ পৌর এলাকার একটি পরিবারকে হয়রানি করার অভিযোগ করেছেন খলাছড়া গ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে মস্তাক আহমদ মলাই মিয়া।

বুধবার (৫ই ফেব্রুয়ারি) জকিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদ সম্মেলন করে এ অভিযোগ উত্থাপন করেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি জানান, এলাকার কিছু প্রভাবশালী লোকজনের সাথে তার পরিবারের বিরোধ চলে আসছে। সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য কিছু লোক ষড়যন্ত্র করে তার লন্ডন ফেরত ভাই কয়েছ আহমদকে একটি মিথ্যা যড়যন্ত্রমূলক মামলা দিয়া গ্রেপ্তার করিয়ে জেলে আটকে রেখেছে। এতে তাদের পরিবারের মান-সম্মান ক্ষুন্ন হচ্ছে।

তিনি বলেন, ‘গত ২৯ জানুয়ারি ধর্ষণচেষ্টার মামলা সাজিয়ে আমার ভাই ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক কয়েছ আহমদকে গ্রেপ্তার করা হয়েছে। এতে কয়েছ আহমদ ও তার স্ত্রী-সন্তানরা বঞ্চনার শিকার হচ্ছেন। মামলায় কথিত ঘটনাস্থলের মাত্র কয়েকফুট দূরে পূর্বদিকে জকিগঞ্জ-সিলেট রাস্তা, উত্তরে উপজেলা কমপ্লেক্স ও পৌরভবন, দক্ষিণে নির্মাণাধীন ভবনের কাজ চলমান। জনাকীর্ণ স্থানে দিনের বেলায় প্রকাশ্যে প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণের চেষ্টার সাজানো ঘটনা অযৌক্তিক, অসম্ভব ও অবাস্তব।’

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জকিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী শামসুদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর জোসনা খানম, আওয়ামী লীগ নেতা মুখলিছুর রহমান, মুসলিম যুব সমাজের সভাপতি মাওলানা মামুনুর রশীদ, বিএনপি নেতা হাসান আহমদ, আব্দুল করিম, আব্দুল মুনিম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমদ ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম।

Sharing is caring!

Loading...
Open

Close