সুফিয়া মতিন মহিলা কলেজের শিক্ষার্থীদের নিয়ে পুলিশের সচেতনতামূলক সভা

বানিয়াচং উপজেলার সুফিয়া মতিন মহিলা কলেজের শিক্ষার্থীদের নিয়ে মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ইভটিজিং বিরোধী মতবিনিময় সভা করেছে বানিয়াচং থানা পুলিশ।

বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১১টায় কলেজ মিলনায়তনে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় সভা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ছালামত আলী খানের সভাপতিত্বে ও বানিয়াচং থানার এসআই আমিনুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত।

ওসি রঞ্জন কুমার সামন্ত বলেন, তোমাদের স্বপ্ন দেখতে হবে। আর সেই স্বপ্ন বাস্তবায়নে নিজেদেরকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। নৈতিক শিক্ষা, মানবিক মূল্যবোধ ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দেশ ও সমাজের কল্যাণে এগিয়ে আসতে হবে তোমাদের। সমাজের সব শ্রেণি পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে মাদক, জঙ্গিবাদ ও ইভটিজিংয়ের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্যবিবাহের কুফল বা ভয়াবহ ক্ষতিকর দিকগুলো উপস্থাপন করেন ওসি সামন্ত। পাশাপাশি সরকারি জরুরি নাম্বার ৯৯৯ ও ৩৩৩ এ কল করে কিভাবে সেবা পাওয়া যায় তা বিস্তারিত উপস্থাপন করেন উপস্থিত শিক্ষার্থীদের কাছে।

এসময় হাত তুলে একযোগে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিবাহকে ‘না’ বলে এসব থেকে দূরে থাকার প্রতিজ্ঞা করে শিক্ষার্থীরা। সভায় বিপুল সংখ্যক শিক্ষার্থী ছাড়াও শিক্ষক, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open

Close