ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত আলমেরপরিবারে শোকের মাতম

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউপির চিৎলিয়া (বাজারটিলা) গ্রামের বাসিন্দা আলম মিয়া (৪০) ওমানে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রোববার (২ ফেব্রুয়ারি) বিকেলে কাজ শেষে বাইসাইকেল নিয়ে ৪ বন্ধু মিলে ওমানের আদম ওহারাম শহরে ঘুরতে বের হলে এই দুর্ঘটনার শিকার হন আলম মিয়াসহ চার বাংলাদেশী।

আলম মিয়ার মৃত্যুর খবর পেয়ে সোমবার বিকালে চিৎলীয়া গ্রামে তার বাড়িতে গেলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। এ সময় নিহতের ছোট ভাই ওয়াসিম কান্না জড়িত কন্ঠে বলেন, আমার বড় ভাই পরিবারের সচ্ছলতা ফিরে আনার আশায় বাড়ীতে স্ত্রী ও ২ সন্তানকে রেখে ধার-দেনা করে ৬ মাস পূর্বে ওমানে পাড়ি দেয়। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস পরিবারের সচ্ছলতার জায়গায় আজ পরিবারের আহাজারির মাতম।

এদিকে সড়ক দুর্ঘটনায় আলম মিয়া নিহত হওয়ায় এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের স্ত্রী নাসিমা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, প্রবাস আমার সংসার জীবনকে তছনছ করে দিয়েছে। ধারদেনা করে আমার স্বামী বিদেশে গিয়েছিলেন পরিবারের সচ্ছলতা ফিরিয়ে আনতে। এখন এই ধারদেনা কিভাবে পরিশোধ করবো ?

আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত আলমের লাশ যাতে তাড়াতাড়ি দেশে ফিরে আসে সে জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের হস্তক্ষেপ কামনা করছি।

প্রসঙ্গত, রোববার (২ ফেব্রুয়ারি) বিকেলে কাজ শেষে বাইসাইকেল নিয়ে ৪ বন্ধু মিলে ওমানের আদম ওহারাম শহরে ঘুরতে বের হলে এই দুর্ঘটনার শিকার হন আলম মিয়াসহ চার বাংলাদেশী। সড়কের মধ্যে টেক্সিক্যাব ও বাসের মধ্যের সংঘর্ষে পাশ দিয়ে সাইকেলযোগে যাওয়ার পথে তাদের উপর আছড়ে পরে তাদেরকে আঘাত করলে ঘটনাস্থলেই তাদের ৪ জনের মৃত্যু হয়। এদের মধ্যে একজন কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের বাজারটিলা গ্রামের মৃত বাজিদ মিয়ার ছেলে আলম মিয়া (৪০)। নিহত অন্যরা পার্শ্ববর্তী কুলাউড়া উপজেলার নমৌজা এলাকার।

Sharing is caring!

Loading...
Open

Close