প্রধান কোচের সঙ্গে একান্ত বৈঠকে মাশরাফি

সুরমা টাইমস ডেস্কঃঃ

ক্রিকেটের মাঠ থেকে রাজনীতির মাঠে যাওয়া মাশরাফি বিন মুর্তজা এখন দুই কুলই সামলে চলছে। গত বিশ্বকাপের পর থেকে তাকে আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি। সহসাই যে অবসর নিচ্ছেন না, সেটাও গত বিপিএলের সময় পরিস্কার করে দিয়েছেন। এর মাঝেই আজ থেকে শুরু হয়েছে লংগার ভার্সনের বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)। আজ প্রথম দিনে খেলা চলাকালীন সময়ে জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে একান্ত বৈঠকে মিলিত হন ম্যাশ।

আজ শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ওয়ালটন মধ্যাঞ্চল ও ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল। ওই ম্যাচটিতে জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার খেলছিলেন। খেলা চলাকালীন সময়েই দেখা যায়, রাসেল ডমিঙ্গোর সঙ্গে মাশরাফিকে বৈঠক করতে। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের কক্ষে বসেই বৈঠক সারেন তারা। বৈঠকে কী আলোচনা হয়েছে, সে বিষয়ে বিস্তারিত না বললেও সাংবাদিকদের ডমিঙ্গো বলেন, ‘মাশরাফির সঙ্গে প্রথমবার দেখা হলো। এর আগে তো ওর সঙ্গে কথা হয়নি। কিছুক্ষণ কথা হলো, এই আর কি’।

কিছুদিন আগে শেষ হওয়া বঙ্গব্ন্ধু বিপিএলে খেলেছিলেন মাশরাফি। বল হাতে সুবিধা করতে পারেননি। জাদুকরী অধিনায়কত্ব দিয়ে ঢাকা প্লাটুনকে শিরোপাও এনে দিতে পারেননি। খেলাটাকে এখনও উপভোগ করছেন। তাই অবসর নিতে চাইছেন না। সাংবাদিকদের প্রশ্নের জবাবে কূটনৈতিক জবাবই শোনা গেছে তার মুখে। বিপিএল এলিমিনেটর ম্যাচে হাতে চোট পাওয়ায় আপাতত ক্রিকেটের বাইরে আছেন। আগামী মার্চে বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে। শোনা যাচ্ছে, ওই সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন ম্যাশ। ওই সিরিজ থেকেই অবসর ঘোষণাও আসতে পারে।

Sharing is caring!

Loading...
Open

Close